সর্বশেষ খবর

10/recent/ticker-posts

পিরোজপুর সাংবাদিক ইউনিয়নের কমিটি গঠন সভাপতি কাজল : সাধারণ সম্পাদক নূরউদ্দিন ।।BDNews.in


জালিস মাহমুদ, পিরোজপুর জেলা প্রতিনিধিঃ পিরোজপুর জেলায় কর্মরত সংবাদকর্মীদের নিয়ে পিরোজপুর সাংবাদিক ইউনিয়ন (পিউজে) নামে একটি সংগঠন আত্মপ্রকাশ করেছে।

মঙ্গলবার (৪ জুন) রাতে পিরোজপুর শহরের নড়াইলপাড়ায় সংগঠনটির অস্থায়ী কার্যালয়ে এক সভার মাধ্যমে কমিটি গঠন করা হয়। নবগঠিত কমিটিতে দৈনিক ইনকিলাব পত্রিকার পিরোজপুর জেলা প্রতিনিধি আলহাজ্ব এস. এম. সোহেল বিল্লাহ্ কাজল কে সভাপতি এবং মোহনা টেলিভিশনের পিরোজপুর জেলা প্রতিনিধি মো. নুর উদ্দিনকে সাধারণ সম্পাদক করা হয়েছে। এছাড়া কমিটিতে সহসভাপতি পদে গাজী এনামুল হক লিটন (দৈনিক জনতা), মেহেদী হাসান সোহাগ (দৈনিক মানবকন্ঠ), যুগ্ম সাধারণ সম্পাদক মো. আবু জাফর (দৈনিক বাংলা), কোষাধ্যক্ষ অমিত বিশ্বাস (দৈনিক সকালের সময়), প্রচার ও প্রকাশনা সম্পাদক এম.এ নকিব নাছরুল্লাহ (আনন্দ টিভি), ক্রীড়া সম্পাদক মো. শাহিন ফকির (ডেইলি প্রেজেন্ট টাইমস্), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক শুভ অধিকারী (দৈনিক তথ্য দর্পন), জনকল্যাণ বিষয়ক সম্পাদক মো. মাইনুল ইসলাম মামুন (দৈনিক ঢাকা), দপ্তর সম্পাদক মো. নাঈমুর রহমান অনিক (রাজধানী টিভি), নির্বাহী সদস্য হুমায়ুন কবির তালুকদার (দৈনিক সবুজ বিপ্লব),  সিরাজুল ইসলাম মিরাজ (ডেইলী মনিং গ্লোরী), জিয়াউল হক (দৈনিক ঘোষণা) এসএম নিয়াজ মোর্শেদ (দৈনিক মতবাদ) রয়েছেন। 

সভায় নতুন কমিটি সাংবাদিকদের ন্যায্য অধিকার আদায়, সংবাদ সংগ্রহ ও পেশাগত দক্ষতা উন্নয়নে একসাথে কাজ করা অঙ্গিকার ব্যক্ত করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ