সর্বশেষ খবর

10/recent/ticker-posts

জমি দখলে বাধা দেওয়ায় নৃগোষ্ঠীর এক নারীকে মারপিট।।BDNews.in


গোলাম সরোয়ার,  কুমারখালী (কুষ্টিয়া) প্রতিনিধিঃ কুষ্টিয়ার কুমারখালীতে  জমি দখলে বাধা দেওয়ায়  শ্রীমতী দাসী নামের নৃগোষ্ঠীর এক নারীকে মারপিটের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার বিকেলে পৌরসভার ১ নং ওয়ার্ডের কাজীপাড়া রেলগেট এলাকায় এই ঘটনা ঘটে। 

মারপিট করেছেন কাজীপাড়া রেলগেট সংলগ্ন শাহ্ পাড়ার মজিদ শাহ'র ছেলে মুকুল শাহ'র । আহত নারী কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

জানা যায়, রেলগেট এলাকার নৃগোষ্ঠী গোপাল দাসের একমাত্র বাসস্থানের জায়গা মুকুল বিশ্বাস তার নিজের দাবী করেন। এবং  বেশ কিছুদিন যাবত গোপালকে  বাড়িঘর ভেঙে নিয়ে চলে যেতে বলেন। গোপাল তার প্রস্তাবে রাজি না হলে ২ সপ্তাহ আগে মুকুল শাহ সদলবলে এসে গোপালের বাড়ি থেকে বের হবার রাস্তা বাঁশের বেড়া দিয়ে আটকে দেন। অসহায় গোপাল বিচার পাবার আশায় উপজেলা নির্বাহী কর্মকর্তা, পুলিশ সুপার ও জেলা প্রশাসক বরাবর দরখাস্ত দেন। এবং এই জমিতে দেওয়ানী ১৫৭/২৪ নং মামলা রয়েছে বলে জানা যায়। বৃহস্পতিবার বিকেলে মুকুল শাহ পূণরায় গোপালের বাড়িতে এসে বাড়ি ভেঙে চলে যেতে বলে এবং ভাংচুর শুরু করে। এসময় গোপালের স্ত্রী শ্রীমতী দাসী প্রতিবাদ করলে মুকুল তাকে মারপিট করেন। বর্তমানে শ্রীমতী হাসপাতালে ভর্তি আছেন।

এ বিষয়ে মুকুল শাহ জানান, গোপাল যে জায়গায় বাড়ি করে বসবাস করছে এটা তার ক্রয়কৃত সম্পত্তি। এই জমি সমবায় সমিতির নামে ছিলো। কয়েকবছর আগে তিনি জমিটি ক্রয় করেন। গোপাল জোড় পূর্বক জমি দখলে রেখেছেন বলে তিনি দাবী করেন। গোপালের স্ত্রীকে মারপিটের বিষয়টি তিনি অস্বীকার করেন। 

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকিবুল ইসলাম জানান, এখনো কোন অভিযোগ পাননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নিবেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ