সর্বশেষ খবর

10/recent/ticker-posts

চুরি যাওয়ার দু-দিন পর শিশুর মরদেহ উদ্ধার।।BDNews.in


গোলাম সরোয়ার,  কুমারখালী (কুষ্টিয়া) প্রতিনিধিঃ কুষ্টিয়ার কুমারখালীতে ঘুমন্ত মা ও নানীর মাঝ থেকে চুরি যাওয়া শিশুর মরদেহ দু-দিন পর উদ্ধার করা হয়েছে। ১০ জুন সোমবার রাতে বাগুলাট ইউনিয়নের আদাবাড়িয়া গ্রাম থেকে চুরি যাওয়া শিশুর মরদেহ বুধবার একই এলাকার বিলের মাঝে পাওয়া যায়।

নিহত শিশু চাঁদপুর ইউনিয়নের গোবরা আনন্দপুর গ্রামের জিয়াউর রহমানের ছেলে আড়াই মাস বয়সী শিশু ইসরাফিল।

নিহত শিশুর মা রেহেনা বেগম জানান, সোমবার রাতের খাবারের পর শিশু ইসরাফিলকে নিয়ে তিনি ও তার মা ঘুমাতে যান। তাদের দুজনের মাঝে ইসরাফিল ঘুমিয়ে ছিলো। রাত ১০টার দিকে ঘুম ভেঙে গেলে দেখতে পান ইসরাফিল পাশে নেই। প্রচন্ড গরমের কারণে ঘরের দরজা খোলা রেখে ঘুমিয়েছিলেন তারা। এসময় তাদের পরিবারের সকলে মিলে অনেক খোঁজাখুঁজি করেও ছেলের সন্ধান পাননি। মঙ্গলবার সকালে এ বিষয়ে কুমারখালী থানায় অভিযোগ দায়ের করেন। এবং বুধবার বেলা তিনটার দিকে আদাবাড়িয়া বিলের মধ্যে শিশু ইসরাফিলের মরদেহ পাওয়া গেছে বলে জানান তিনি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকিবুল ইসলাম জানান, সোমবার রাতে শিশুটি চুরি যাওয়ার ঘটনায় কুমারখালী থানায় অভিযোগ দায়ের করেন শিশুটির অভিভাভক। তারপর থেকেই শিশু উদ্ধারের জন্য পুলিশি অভিযান অব্যাহত ছিলো। এবং বুধবার ভুক্তভোগীর বাবার বাড়ির অদুরে বিলের মধ্যে থেকে শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ