সর্বশেষ খবর

10/recent/ticker-posts

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে উপজেলা প্রেস ক্লাব কুমারখালীর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে কুমারখালীবাসীকে শুভেচ্ছা জানিয়েছে উপজেলা প্রেস ক্লাব কুমারখালীর সভাপতি সাংবাদিক ফরহাদ আমির টিপু ও সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার মনি। 

সকলের সুখ, সমৃদ্ধি, সুস্বাস্থ্য, নিরাপদ, শান্তি কামনা করে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছে উপজেলা প্রেস ক্লাব কুমারখালীর পক্ষ থেকে  সভাপতি সাংবাদিক ফরহাদ আমির টিপু ও সাধারণ সম্পাদক সাংবাদিক গোলাম সরোয়ার মনি। তাহারা বলেন, ধর্মপ্রাণ মুসলিম উম্মাহর জন্য খুশির বার্তা নিয়ে বছর ঘুরে আবারও ফিরে এসেছে ত্যাগের মহিমায় ভাস্বর পবিত্র ঈদুল আযহা বা কোরবানির ঈদ। 

পবিত্র ঈদুল আযহায় মহান আল্লাহর উদ্দেশ্যে নিজ নিজ সামর্থ্য অনুযায়ী পশু কোরবানি করা মুসলমানদের প্রাচীন ঐতিহ্য। পবিত্র ঈদুল আযহার উদ্দেশ্য শ্রষ্টার সন্তুষ্টির জন্য নিজেকে উৎসর্গ করতে প্রস্তুত থাকা। পশু কোরবানি করা হয় প্রতীকী অর্থে। আসলে কোরবানি দিতে হয় মানুষের সব রিপুকে কাম, ক্রোধ, লোভ, মোহ, পরনিন্দা, পরশ্রীকাতরতা। সৎ পন্থায় উপার্জিত অর্থের বিনিময়ে কেনা পশু কোরবানির মাধ্যমেই তা সম্পন্ন হয়।  পবিত্র ঈদুল আযহাকে সামনে রেখে কুমারখালী উপজেলাবাসীকে জানান আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ