সর্বশেষ খবর

10/recent/ticker-posts

বিয়ের দিনে চোখ ধাঁধানো সাজে রাধিকা মার্চেন্ট।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ মুকেশ ও নীতা আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি ও শিল্পপতি বীরেন মার্চেন্টের মেয়ে রাধিকা মার্চেন্টের বিয়ে নিয়ে কয়েক মাস ধরেই চলছে আয়োজন। হিন্দুস্থান টাইমসের প্রতিবেদন শুক্রবার (১২ জুলাই) বিয়ে হয়েছে তাদের। বিয়ের আসরে বসেছিল তারার মেলা। তবে সবার অপেক্ষা ছিল নববধূ রাধিকা মার্চেন্টের সাজ দেখার জন্য। তাই বিয়ের দিন সন্ধ্যা থেকেই নেটিজেনরা অপেক্ষায় ছিলেন আম্বানিবাড়ির নতুন বউয়ের সাজ দেখবেন বলে। 

অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ের আসর বসেছে ভারতের মুম্বাইয়ে। হলিউড-বলিউডের তারকা এসেছেন বিয়ের অতিথি হয়ে। তাদের ছবি সামনে এলেও এই বিয়ের মূল আকর্ষণ নবধূর ছবি অনেকটা সময় নিয়েই প্রকাশ পায়। রাধিকা মার্চেন্ট জমকালো সাজে হাজির হয়েছিলেন বিয়ের আসরে।

রাধিকার বিয়ের ছবি অনলাইনে প্রথম শেয়ার করেছেন ⁠স্টাইলিস্ট রিয়া কাপুর। বিয়েতে রাধিকা পরেছেন ডিজাইনার আবু জানি ও সন্দীপ খোসলার নকশা করা লেহেঙ্গা। আইভরি রঙের এই লেহেঙ্গা সবাইকে মুগ্ধ করেছে। পুরো লেহেঙ্কাংট-ওয়ার্ক জারদৌজি কাজ করা। গুজরাটি ট্র্যাডিশনাল কনের আদলে সাদা-লালের ছোঁয়া আছে তাতে।

ড্রিপিং করার জন্য একাধিক ওড়না ব্যবহার করা হয়। যা করেছেন জনপ্রিয় শাড়ি ড্রেপার ডলি জৈন। রাধিকার মাথার ওড়নাটি ছিল নেটের। আর এই ওড়নার পুরোটাই কাটওয়ার্ক আর সুতার কাজ করা। ওড়নাটির বাড়তি আকর্ষণ ৮০ ইঞ্চি লম্বা ট্রেইল। এর সঙ্গে আলাদা করে একটা এমব্রয়ডারি করা লাল ওড়না হাতের একপাশ দিয়ে নামিয়ে দেয়া হয়েছে।

বিয়ের কনের গয়না নিয়েও মানুষের আগ্রহের শেষ নেই। রাধিকা বিয়ের গয়না ছিল হীরা আর কুন্দনের সঙ্গে ছিল অতি মূল্যবান পান্না।  অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট যে প্রাণিপ্রেমী, তা বিয়ের প্রথম আয়োজন থেকেই চোখে পড়েছে। বিয়েতে কনের ফটোশুটের চারপাশে ময়ূর হাঁটছিল।  

নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারে শুক্রবার (৫ জুলাই) রাতে বসেছে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের জমকালো সংগীতের আসর। সেই আয়োজনের ছবি ভাইরাল সামাজিক যোগাযোগ মাধ্যমে। বর-কনের পোশাক নিয়ে চলছে নতুন আলোচনা। 

গত ২৯ জুন আম্বানির মুম্বাইয়ের বাসভবনে পূজার মধ্য দিয়ে অন্তত ও রাধিকার বিয়ের মূল আনুষ্ঠানিকতা শুরু হয়েছিল। বিয়ের অনুষ্ঠানটি চলবে তিন দিন ধরে। বিয়ের পরদিন হবে শুভ আশীর্বাদ ও মঙ্গল উৎসব। আর এর পরদিন হবে বিবাহোত্তর সংবর্ধনা। সব আয়োজনের হলিউড এবং বলিউডের তারকারা হাজির হবেন। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ