সর্বশেষ খবর

10/recent/ticker-posts

হোস্টেলের চাটনিতে ভাসছে ইঁদুর।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ চাটনিতে ভাসছে ইঁদুর। বিরক্তিকর কাণ্ড ঘটে গিয়েছে ভারতের হায়দরাবাদের নামি ইউনিভার্সিটির হোস্টেলে। খাবার রান্না করতে গিয়ে অবহেলা, নাকি নজরদারিতে গাফিলতি, কী কারণে রান্নাঘরে এমন অস্বাস্থ্যকর পরিস্থিতির সৃষ্টি হয়েছে! উঠছে প্রশ্ন। রেগে আগুন নেটিজেনরা।

এর একটি ভিডিও ইতিমধ্যেই সামনে এসেছে। যেখানে, রান্না করা চাটনিতে একটি ইঁদুরকে রীতিমত চলাফেরা করতে, লাফাতে দেখা গিয়েছে- ঘটনাস্থলে অনেক শিক্ষার্থীই নিজেদের ফোনে এ ভিডিও রেকর্ড করেছে। সেই ভিডিওই এখন ব্যাপক ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। 

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গেই ছাত্রদের স্বাস্থ্য নিয়ে এখন আলোচনা জোরদার হয়েছে বললেই চলে। ইউনিভার্সিটি জুড়ে এখন বিক্ষোভের পরিস্থিতি। বাড়ছে ক্ষোভ। ছাত্র ও বিআরএসভি কর্মীরা এই পরিস্থিতি নিয়ে প্রতিবাদের পরিকল্পনাও করছেন। কলেজ কর্তৃপক্ষের পক্ষ থেকে এখনো কোনো বিবৃতি আসেনি।

নেটিজেনরাও এ অসাবধানতা নিয়ে কটাক্ষ করেছেন। একজন ব্যবহারকারী মশকরা করে লিখেছেন – এটি গরীব ইঁদুরের জন্য একটি সুইমিং পুলের মতো। অন্যজনের দাবি, ঠাট্টা তামাশা বন্ধ করুন। কর্তৃপক্ষের উচিত হোস্টেল পরিদর্শন করা এবং দায়িত্বে অবহেলা যারা করেছেন, তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ