সর্বশেষ খবর

10/recent/ticker-posts

প্রেমিকের হাত ধরে পালিয়েছে মা, খাবার চেয়ে প্রাণ হারাল ছেলে।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ কুমিল্লা দেবিদ্বার উপজেলায় সাত বছরের শিশু আবদুল্লাহকে হত্যার অভিযোগে সৎ মা লিজা আক্তারকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১৩ জুলাই) কুমিল্লা দেবিদ্বার উপজেলার ইউছুফপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শিশু আবদুল্লাহ ওই গ্রামের আমানুল্লাহর ছেলে। সে দ্বিতীয় শ্রেণির ছাত্র ছিল। 

জানা যায়, প্রায় তিন বছর আগে প্রেমিকের হাত ধরে পালিয়ে যান দ্বিতীয় শ্রেণিতে পড়ুয়া শিশু আবদুল্লাহর মা। এরপর তাকে দেখাশোনার জন্য বাবা আমানুল্লাহ লিজা আক্তারকে বিয়ে করেন। কিন্তু লিজা শিশু আবদুল্লাহকে পছন্দ করতেন না। বিভিন্ন সময় কারণে-অকারণে তাকে নির্যাতন করতেন। 

এরই জেরে শনিবার সকালে শিশু আবদুল্লাহ তার সৎ মায়ের কাছে খাবার চায়। এতে বিরক্ত হয়ে গলায় ওড়না পেঁচিয়ে আবদুল্লাহকে হত্যা করেন লিজা। পরে স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে পাশের একটি বেসরকারি হাসপাতালে নিলে মৃত ঘোষণা করেন চিকিৎসক। এ ঘটনায় নিহত আবদুল্লাহর বাবা বাদী হয়ে স্ত্রী লিজার নামে একটি হত্যা মামলা করেন। সেই মামলায় লিজাকে গ্রেফতার করে পুলিশ। 

ইউছুফপুর ইউপি সদস্য মোসলেম উদ্দিন বলেন, আমরা এসে দেখলাম শিশুটি মৃত পড়ে আছে। তার গলায় দাগ রয়েছে। শুনেছি সৎ মা তাকে মেরে ফেলেছে।

দেবিদ্বার থানার ওসি নয়ন মিয়া বলেন, ‌সৎ মা লিজা আক্তারকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে শিশু আবদুল্লাহকে হত্যার বিষয়টি লিজা আক্তার স্বীকার করেছেন। এ ঘটনায় থানায় মামলা করেছেন নিহত শিশুর বাবা। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ