সর্বশেষ খবর

10/recent/ticker-posts

যে কারণে শাকিব খানে সঙ্গে তুফানে দেখা যায়নি তমা মির্জাকে।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ শাকিব খান অভিনীত ‘তুফান’ ঈদুল আজহায় মুখী পেয়েছে। রায়হান রাফী পরিচালিত এই সিনেমাটি মুক্তির প্রায় এক মাস পরেও আলোচনা চলছে। বিশ্বের ১ঁ৬টি দেশে মুক্তি পেয়েছে সিনেমাটি। প্রশংসা কুড়াচ্ছেন নির্মাতা এবং কলাকুশলীরা।  এবার ‘তুফান’ কেন্দ্র করে আলোচনা চলছে তমা মির্জাকে নিয়ে। তবে সিনেমাটিতে অভিনয় করেননি এই নায়িকা।রায়হান রাফীর পরিচালনায় ‘সুড়ঙ্গ’ সিনেমায় আফরান নিশোর বিপরীতে নজর কেড়েছিলেন তমা। তুফানেও অভিনয় করার কথা ছিল তার। তবে পরবর্তীতে তিনি আর কাজ করেননি সিনেমাটিতে।

নিজেই জানিয়েছেন ‘তুফান’-এ জুলি চরিত্রে অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন তিনি। সম্প্রতি দেশের এক গণমাধ্যমে বিষয়টি নিয়ে মুখ খুলেছেন তমা।অভিনেত্রী বলেন, ‘তুফান’ টিম জুলি চরিত্রটি করার প্রস্তাব দিয়েছিল আমাকে। বিষয়টি নিয়ে ভাবতে তাদের কাছে সময় চেয়েছিলাম আমি। আমাকে সময়ও দেয়া হয়েছিল। কিন্তু পরে কী মনে করে যেন কাজটি আর করিনি। সিনেমাটি মুক্তির পর দেখলাম, জুলি চরিত্রে নাবিলাকেই মানিয়েছে। দর্শকও বেশ ভালোভাবেই গ্রহণ করেছে তাকে।

গতবছর ‘সুড়ঙ্গ’ দিয়ে দর্শকের মন জয় করেছিলেন তমা। তার অভিনয় মুগ্ধ করেছিল সবাইকে। নায়িকার নতুন কাজ প্রসঙ্গে জানতে চাইলে তমা বলেন, নতুন কাজের জন্য প্রস্তুতি নিচ্ছি। এখনই কিছু বলতে পারছি না। কিছুদিনের মধ্যে পরবর্তি কাজের ঘোষণা দেব।

রায়হান রাফীর পরিচালনায় প্রথমবার তমা মির্জা অভিনয় করেন ‘খাঁচার ভেতর অচিন পাখি’ ওয়েব ফিল্ম। পরে আবার তাদের দেখা যায়, ‘৭ নম্বর ফ্লোর’-এ।  সর্বশেষ রাফীর পরিচালনায় ‘সুড়ঙ্গ’ সিনেমায় আফরান নিশোর বিপরীতে অভিনয় করে বেশ আলোচনায় আসেন তমা মির্জা। গুঞ্জন চলছে, দুজনে বিয়ের পিঁড়িতে বসতে পারেন শিগগিরই। তবে তমা বা রাফী দুজনেই বিষয়টা নিয়ে কিছু বলছেন না। নিজেদের সম্পর্ককে বন্ধুত্ব বলছেন তারা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ