সর্বশেষ খবর

10/recent/ticker-posts

লালন লোক সাহিত্য কেন্দ্র সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ অনুষ্ঠিত।।BDNews.in


গোলাম সরোয়ার, কুমারখালী (কুষ্টিয়া) প্রতিনিধিঃ কুষ্টিয়া কুমারখালী উপজেলার ৪০নং লালন লোক সাহিত্য কেন্দ্র সরকারি প্রাথমিক বিদ্যালয়ে (১৬ জুলাই) মঙ্গলবার সকাল ১০ টায় "সচেতন মা জাতি গঠনের কারিগর" এই স্লোগানে মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সন্তানের প্রতি মায়ের দায়িত্ব ও করণীয় এবং সন্তানের কর্তব্যের গুরুত্ব বোঝাতেই এ সমাবেশ।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আশফাক-ই-আযম বলেন, মা একটি ছোট শব্দ হলেও মায়ের কাছে একজন সন্তান পৃথিবীর শ্রেষ্ঠ সম্পদ, তেমনি একজন সন্তানের কাছে মা পৃথিবীর শ্রেষ্ঠ শিক্ষক, মা গুরুত্বপূর্ণ অধ্যায়, মা একটি জীবন, মা একটি পৃথিবী, মা তার সন্তানের জন্য ইহকাল, পরকাল। একজন সুশিক্ষিত মা পারেন একটি শিক্ষিত জাতির জন্ম দিতে।

তিনি আরো বলেন, আমাদের একমাত্র চাওয়া আপনার সন্তানকে ঘিরে। আমরা বিশ্বাস করি প্রত্যেক মা এক সুরভিত ফুল আর প্রতিটি ঘর একেকটি স্কুল। সকল ছাত্র-ছাত্রী যেন প্রতিদিন নিয়ম করে স্কুল ড্রেস পরিধান করে স্কুলে এসে পাঠদান করে, সেই বিষয়ে উপর অভিভাবকদের বিশেষ নজর দিতে বলেন এই প্রধান শিক্ষক।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,লালন লোক সাহিত্য কেন্দ্র সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. আতিয়ার রহমান, সহকারী শিক্ষিকা তাহমিনা খাতুন, নাজমুন নাহার, ফেরদৌস আরা নাজলি, নারগিস সুলতানা, তারা নেছা, কামরুন নাহার, সাইলা জেসমিন'সহ স্কুলের ছাত্র-ছাত্রী মায়েরা ও অভিভাবকরা ছাড়াও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ  উপস্থিত ছিলেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ