সর্বশেষ খবর

10/recent/ticker-posts

স্ত্রীকে তালাক দিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছেন স্বামী।।BDNews.in

বামে জামাই জুয়েল এবং ডানে তালাক দানকারী স্বামী এরশাদ আলী

গোলাম সরোয়ার, কুমারখালী (কুষ্টিয়া) প্রতিনিধিঃ শারীরিক ও মানষিক নির্যাতনকারী এবং বেপর্দায় চলাচলকারী স্ত্রীকে তালাক দিয়ে ক্ষিপ্ত তালাক প্রাপ্ত স্ত্রীর পিতা আশরাফ আলী গংরা। আশরাফ আলীর পরিবারের হুমকিতে নিরাপত্তাহীনতায় ভুগছে তালাকদানকারী স্বামী এরশাদ আলীর পরিবার।

একের পর এক গালমন্দ সহ যেকোন সময় বড় ধরনের এমনকি প্রাণনাশের হুমকি দিয়ে যাচ্ছে শ্বশুর আশরাফ,চাচাতো সুমন্ধি ইমরানসহ সন্ত্রাসী বাহিনী। এতে করে চরম নিরাপত্তাহীনতায় ভুগছে এরশাদ ও  তার পরিবার। তারা আশংকা করছে যেকোন মুহূর্তে শ্বশুর আশরাফের সন্ত্রাসী বাহিনী তাদের উপর কঠোর আক্রমণ করতে পারে। 

তালাক দানকারী স্বামী মোঃ এরশাদ হোসাইন পাংশা বাহাদুরপুর বাগমারা এলাকার মৃত শফি উদ্দিনের ছেলে। 

শারীরিক ও মানষিক নির্যাতনকারী এবং বেপর্দায় চলাচলকারী স্ত্রী মোছাঃ সুরভী পারভীন কুষ্টিয়ার কুমারখালী কুন্ডুপাড়া গ্রামের আশরাফ উদ্দিনের মেয়ে।  

তালাক দানকারী এরশাদ জানান, ২০০৯ সালে কুমারখালী কুন্ডুপাড়ার আশরাফের মেয়ে (আলা জিহ্বা কাঁটা) যেনেও বিবাহতে রাজী হয়। আমাকে আমার শ্বশুর বাড়ির লোকজন আরবী বাংলা সবই জানে বলে মিথ্যা কথা বলে আমার সঙ্গে ৫ হাজার টাকা দেন মোহরানায় বিবাহ হয়।  কিন্তু বিবাহের পর থেকে আমার স্ত্রী আমার কথার অবাধ্য হয়ে শরীয়ত মতো না চলার জন্য গত ৯ জুলাই ২০২৪ ইং স্ত্রীকে তালাক দিই।

এই তালাকে স্বাক্ষী হিসাবে আমার জামাই মোঃ জুয়েল রানা, পিতা-দুলাল সর্দার,আলাউদ্দিন নগর ও আমার মেয়ে মোঃ তামান্না সুলতানা স্বাক্ষর করে।

এই খবর জানতে পেরে আমার শ্বশুর আশরাফ আলী(৬০),পিতা-মৃত আব্বাস আলী,শামীমা খাতুন(৫০),স্বামী আশরাফ আলী ও চাচাতো সুমন্ধি আমিন শেখ ইমরান(৩০) পিতা-মৃত ইসমাইল শেখ বকুলসহ আরো ৮/১০ জন গত ১৩ জুলাই আলাউদ্দিন নগর আমার জামাই জুয়েলের বাড়িতে চড়াও হয়ে বিভিন্ন ভয়ভীতি প্রদর্শন ও সন্ত্রাসী বাহিনী দিয়ে প্রাণ নাশের হুমকি প্রদর্শন করে। 

উপজেলা প্রেস ক্লাব কুমারখালী এর সহ-সভাপতি কাজু আহমেদ মুঠো ফোনে আশরাফের কাছে জানতে চাইলে, তিনি বলেন আমরা মহিলা পরিষদে দরখাস্ত দিচ্ছি,এই মূহুর্তে কিছু বলতে পারবোনা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ