সর্বশেষ খবর

10/recent/ticker-posts

পারসা ইভানার নাচের ভিডিও ভাইরাল।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ ছোট পর্দার বর্তমান সময়ের অভিনেত্রী পারসা ইভানা। ‘ব্যাচেলর পয়েন্ট’, ‘গুডবাজ’, ‘ব্যাডবাজ’সহ আরো কিছু নাটকে অভিনয় করে জয় করেছেন দর্শকের মন। নতুন খবর হলো, সম্প্রতি এই অভিনেত্রীর ১ মিনিট ১৩ সেকেন্ডের একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে।

ভিডিওতে পারসাকে খোলা চুলে সাদা প্যান্ট আর কালো টপসে কোমর দোলাতে দেখা গেছে। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা ভিডিওটির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, সন্দেহ হলে, শুধু নাচ।

ভক্ত-অনুরাগীরা পারসা ইভানার ভিডিওটি লুফে নিয়েছেন। ইতোমধ্যে ভিউ হয়েছে ৪ দশমিক ৬ মিলিয়ন। মন্তব্যের ঘরেও সবাইকে অভিনেত্রীর নাচের প্রশংসা করতে দেখা গেছে।

অভিনেত্রী নাদিয়া আহমেদ লিখেছেন, কি যে সুন্দর নাচছিস তুই।  জাকির হোসাইন কামরান লিখেছেন, দেশ যখন এত দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে, তাহলে তুমি কেনো পিছিয়ে থাকবা? অসাধারণ ড্যান্স। ফারহানা জান্নাত লিখেছেন, পারসা বাংলাদেশের সেরা নৃত্যশিল্পী। আওলাদ হোসেন খান নামের আরেকজন লিখেছেন, খুব সুন্দর পারফরম্যান্স।

প্রসঙ্গত, অভিনেত্রী পারসা ইভানা একজন নৃত্যশিল্পীও। ২০১৪ সালে ‘চ্যানেল আই সেরা নাচিয়ে’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছিলেন তিনি। এরপর থেকে শোবিজে ব্যস্ত সময় পার করছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ