সর্বশেষ খবর

10/recent/ticker-posts

কুমারখালীতে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা।।BDNews.in


গোলাম সরোয়ার, কুমারখালী (কুষ্টিয়া) প্রতিনিধিঃ কুষ্টিয়ার কুমারখালীতে জমিসংক্রান্ত বিরোধের জেরে রিয়াজ উদ্দিন (৪৫) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। শনিবার (১৩ জুলাই) বেলা ১১টার দিকে উপজেলার চাপড়া ইউনিয়নের শানপুকুরিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রিয়াজ উদ্দিন ওই গ্রামের মৃত ময়নুদ্দিন শেখের ছেলে। তিনি ব্যবসা ও কৃষি কাজ করতেন।

জানা যায়, নিহত রিয়াজের সঙ্গে তার চাচাতো ভাই হারুনের জমিজমা নিয়ে বিরোধ চলছিল। এ নিয়ে শনিবার সকালে রিয়াজের সঙ্গে ঝড়গা হয়। একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে হারুন ও তার লোকজন রিয়াজের বাড়িতে গিয়ে হামলা চালায়। এ সময় তাকে কুপিয়ে ও এলোপাতাড়ি মারপিট করে। স্থানীয়রা রিয়াজকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের পরিবারের সদস্যরা বলেন, হারুন, নজু, ফজু, নজুর ছেলে আলামিন, মশুম, হোসেন রিয়াজের বাড়ির ওপর গিয়ে তাকে এলোপাতাড়ি মারপিট এবং কুপিয়ে গুরুতর জখম করে। জমি সংক্রান্ত নিরোধের জেরে পূর্বপরিকল্পিতভাবে তাকে হত্যা করেছে। হত্যাকান্ডের সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তারা।

কুমারখালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকিবুল ইসলাম আকিব বলেন, জমি সংক্রান্ত বিরোধে হত্যার ঘটনা ঘটেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। অপ্রীতিকর যে কোনো ঘটনা প্রতিরোধে পুলিশ কাজ করছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ