সর্বশেষ খবর

10/recent/ticker-posts

বাবা হলেন ব্যাচেলর পয়েন্টের ‘হাবু ভাই’।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ ছোট পর্দার দর্শকপ্রিয় অভিনেতা চাষী আলম। যিনি ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের হাবু ভাই চরিত্রে বেশি পরিচিত। পারিবারিক আয়োজনেই গত বছরের ২৫ আগস্ট বিয়ে করেন এ অভিনেতা।

বুধবার রাতে এ দম্পতির কোলজুড়ে আসে এক পুত্রসন্তান। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করে চাষী আলম বলেন, ‘আমি ছেলের বাবা হয়েছি। ছেলে ও তার মা সুস্থ রয়েছেন। আর ছেলের নাম এখনো ঠিক করা হয়নি। আকিকা দিয়েই তার নাম রাখা হবে।’

এ অভিনেতা জানান, গত রাতে একটি হাসপাতালে তার স্ত্রীর নরমাল ডেলিভারি হয়েছে। সব ঠিক থাকলে হাসপাতাল থেকে শিগগিরই বাসায় যেতে পারবেন। পাশাপাশি তিনি দোয়া চেয়েছেন। 

অভিনেতার স্ত্রী তুলতুল ইসলাম সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি শেয়ার করেন। যেখানে দেখা যায়, চাষী তার পুত্রসন্তানকে হাতে নিয়ে আছেন। ক্যাপশনে তুলতুল লিখেছেন, সবকিছুর জন্য আলহামদুলিল্লাহ, আমাদের ভালোবাসার প্রতীক জুনিয়র চাষীর সঙ্গে সাক্ষাৎ করুন। 

সন্তানের মুখ দেখে প্রথম কী অনুভূতি হয়েছিল এমন প্রশ্নের জবাবে চাষী আলম বলেন, ‘এটা নতুন অনুভূতি। ওই সময়ে মানসিকভাবে চিন্তায় ছিলাম যা ভাষায় প্রকাশ করা কঠিন। ছেলের দিকে অনেক সময় তাকিয়ে ছিলাম। আল্লাহ আমাদের সন্তান দিয়েছেন। এটাই সবার আগে শুকরিয়া, আলহামদুলিল্লাহ।’

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ