সর্বশেষ খবর

10/recent/ticker-posts

কুমারখালী পৌর মার্কেটে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর ও লুটপাট।।BDNews.in


গোলাম সরোয়ার, কুমারখালী (কুষ্টিয়া) প্রতিনিধিঃ কুষ্টিয়া জেলার কুমারখালী  উপজেলার পৌর মার্কেটে  হামলা চালিয়ে তোয়ালে ও সূতা ব্যবসায়ী আসলামের দোকানে  ভাংচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। গত ৫ আগষ্ট  দিবালোকে এ হামলার ঘটনা ঘটে। 

জানা যায়, কুমারখালী সদকী ইউনিয়নের খোদ্দতারাপুর কাঠাঁলডাঙ্গী গ্রামের আকামদ্দিন শেখ এর ছেলে তোয়ালে ও সূতা ব্যবসায়ী মোঃ আসলাম কুমারখালী পৌর মার্কেটের ২২ ও ২৪ নং দোকানে ব্যবসা পরিচালনা করছিলো।  

কুমারখালী থানা পুলিশের কোন কার্যক্রম না থাকায় হামলাকারীরা গত ৫ আগষ্ট আনুমানিক বিকাল ৫ টার সময় বৈষম্য বিরোধী ছাত্রদের আনন্দ মিছিলকে পূঁজি করে  বিনা বাঁধায় দোকানে থাকা প্রায় ৪০ লক্ষ টাকার তোয়ালে,সূতা ও নগদ ৩ লক্ষ ৬৮ হাজার টাকা নিয়ে উল্লাস করতে করতে স্থান ত্যাগ করে। 

হামলা ও লুটপাটকারী সন্ত্রসীরা হ'ল একাধিক মামলার আসামী ১) ইদ্রিস, পিতা-মৃত ওয়াজেদ ২)রানা,পিতা-জাবেদ,৩) মিঠু,৪) মিন্টু উভয় পিতা- মৃত মুন্তা,৫)ছিদ্দাক,পিতা- ওয়াজেদসহ অজ্ঞাত আরো অনেকে এই লুটপাট চালায়। 

দোকানে থাকা জনতা,সোনালী,পূবালী,স্ট্যন্ডার্ড ও ইসলামী ব্যাংকের চেক ও এটিএম কার্ড নিয়ে যায়। লুটপাটকারীরা বৈষম্য বিরোধী আন্দোলনকে পূঁজি করে এ লুটপাট চালায় বলে ব্যবসায়ী আসলাম জানান।

এব্যাপারে ব্যবসায়ী আসলাম কুমারখালী থানায় আইনি সহায়তা নিতে গেলে থানা পুলিশের কার্যক্রম না থাকায় ফিরে আসে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ