সর্বশেষ খবর

10/recent/ticker-posts

কুমারখালীতে সৎ বড় ভাইয়ের বিরুদ্ধে অবৈধভাবে জমি দখলের অপচেষ্টার অভিযোগ।।BDNews.in


গোলাম সরোয়ার, কুমারখালী (কুষ্টিয়া) প্রতিনিধিঃ কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার নন্দলালপুর ইউনিয়নের পুটিয়া গ্রামে জোরপূর্বক অবৈধভাবে জমি দখলের অচেষ্টার অভিযোগ উঠেছে সৎ বড় ভাইয়ের বিরুদ্ধে।

ভূক্তভোগী মোঃ রাশেদুল ইসলাম,সাংবাদিকদের কাছে জানান,আমার পিতা মৃত আলী আহাম্মদ, তার বড় স্ত্রী মারা যাওয়ার পরে আমার মা রাজিয়া খাতুনকে বিবাহ করে। এই সংসারে আমরা ৫ ভাই-বোন।

আমার পিতা মারা যাওয়ার পূর্বে মায়ের নামে পুটিয়া মৌজায় যার দাগ নং ১৬৫,খতিয়ান -৩৯৮ প্রায় ৩৭ শতাংশ জমি দলিল করে দেন। সেই জমি আমরা ৫ ভাই-বোন বসত বাড়ি তৈরি করে বসবাস করছি।

হঠাৎ গত ৯ আগষ্ট আনুমানিক বেলা ২.৩০ দিকে  আমার সৎ বড় ভাই দেলোয়ার মিস্ত্রি,পিতা- আলী আহাম্মদ শেখ তার  দুই ছেলে মোঃ সবুজ ও রিংকু সাথে নিয়ে এসে জমির অংশ দাবী করে। 

ভূক্তভোগী রাশেদুল বলেন,জমি আমার মায়ের নামে আমরা ৫ ভাইবোন এই জমির দাবীদার,তুমি কিভাবে জমির অংশ দাবী করো, কথা কাটাকাটির এক পর্যায়ে শারীরিক নির্যাতন করে ভাই ও ভাতিজারা এবং বিভিন্ন প্রকার ভয়ভীতি প্রদর্শন করে।

রাশেদুল জানান,আমার জিবনের নিরাপত্তার জন্য দ্রুত কুমারখালী থানায় আসি,কিন্তু থানা পুলিশ কর্মবিরতিতে থাকায় আমি আইনি সহায়তা না পেয়ে আপনাদের কাছে এসেছি আমাকে আপনারা রক্ষা করেন যে কোন সময় আমার প্রান সংশয়ের মতো ঘটনা ঘটতে পারে। 

রাশেদুলের সৎ বড় ভাই দেলোয়ারের সাথে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ