সর্বশেষ খবর

10/recent/ticker-posts

কুমারখালীতে বিএনপি জামায়াতের অবস্থান কর্মসূচি পালিত।।BDNews.in


গোলাম সরোয়ার, কুমারখালী (কুষ্টিয়া) প্রতিনিধিঃ ১৫ আগষ্টকে কেন্দ্র করে  সারা দেশব্যাপী বিএনপি জামাতের কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে কুষ্টিয়ার কুমারখালীতে শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি পালন করেছেন উপজেলা বিএনপি-জামায়াত ও বিভিন্ন  অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার  রাত থেকে সকাল পর্যন্ত  উপজেলা জামায়াতের নায়েবে আমীর ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আফজাল হোসেনের নেতৃত্বে অবস্থান কর্মসূচি পালিত হয়। 

পরে সকাল ১০  টা থেকে উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য মো. রাসেল উদ্দিন বাবুর নেতৃত্বে রেল স্টেশন, উপজেলা যুবদলের আহবায়ক  জাকারিয়া মিলনের নেতৃত্বে হলবাজার, উপজেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক খান আতিকুর রহমান সবুজের নেতৃত্বে বাসস্ট্যান্ড ও ছাত্রদলের আহবায়ক সোহানুর রহমান সোহান ও সদস্য সচিব আবু কাউসার অপুর নেতৃত্বে অবস্থান কর্মসূচি পালিত হয়।

সে সময় কুমারখালীর হলবাজার, রেল ষ্টেশন ও বাসস্টান্ডে পৃথক পৃথক ভাবে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন কুমাখালী পৌরসভার সাবেক মেয়র বিএনপি নেতা নুরুল ইসলাম আনছার প্রামানিক,  উপজেলা বিএনপির আহবায়ক লুৎফর রহমান,  কুষ্টিয়া জেলা বিএনপির অর্থ বিষয়ক সম্পাদক কে এম আলম টমে, বিএনপির নেতা ও সাবেক পৌর কাউন্সিলর মনোয়ার হোসেন, নন্দলালপুর ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ-সভাপতি আব্দুর রাজ্জাক মেম্বর (সাবেক) প্রমূখ।

উল্লেখ্য, ১৫ই আগষ্ট শেখ মজিবুর রহমানের মৃত্যবার্ষীকীকে কেন্দ্র করে কুমারখালীতে প্রতিবছর প্রায় ১ডজন স্থানে নানা কর্মসূচি পালন করতো স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গসংগঠন । 

তবে শেখ হাসিনা সরকার পদত্যাগের পর বিএনপি জামাতের অবস্থান কর্মসূচির প্রভাবে বৃহঃবার আর কোন কর্মসূচি পালত করতে দেখা যায়নি কুমারখলী উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের পক্ষ থেকে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ