সর্বশেষ খবর

10/recent/ticker-posts

কুমারখালীর বিশিষ্ট আলেম আমান উল্লাহ আর নেই।।BDNews.in


গোলাম সরোয়ার, কুমারখালী (কুষ্টিয়া) প্রতিনিধিঃ কুষ্টিয়ার কুমারখালীর বিশিষ্ট আলেম, সর্বজন শ্রদ্ধেয় আল কোরআনের ওস্তাদ মাওলানা আমান উল্লাহ আর নেই। সোমবার সকাল ছয়টায় উপজেলার যদুবয়রায় নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। বার্ধক্যজনিত কারণে তিনি কিছুদিন ভুগছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৮ বছর। তিনি ২ছেলে ও ৩মেয়ের জনক ছিলেন। বাদ যোহর যদুবয়রা ঈদগাহ-গোরস্থান ময়দানে জানাজা শেষে দাফন করা হয়। 

জানাজার পূর্বে মাওলানা আমান উল্লাহর জীবন ও কর্মের উপর সংক্ষিপ্ত বক্তব্য রাখেন কুমারখালী উপজেলা জামায়াতে ইসলামীর নায়েবে আমির আফজাল হোসাইন, স্থানীয় ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিজান, মরহুমের ভাই বিশিষ্ট ইসলামী আলোচক অধ্যাপক মাওলানা জুলফিকার আলী এবং সাংবাদিক ও শিক্ষক মাহমুদ শরীফ। জানাজায় দলমত শ্রেনি পেশার বহু মানুষ অংশ গ্রহন করেন। অত্র এলাকার ইতিহাসে মরহুম আমান উল্লাহর জানাজায় রেকর্ড সংখ্যক মানুষ উপস্থিত ছিলেন। যদুবয়রা ঈদগাহ-গোরস্থানের দীর্ঘ ৪২ বছর সভাপতি ও ইমাম ছিলেন তিনি। 

মাওলানা আমান উল্লাহর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে কুষ্টিয়া জেলা জামায়াতের আমির অধ্যাপক আবুল হাশিম, সেক্রেটারী সুজাউদ্দিন জোয়াদ্দার, কুমারখালী উপজেলা আমির আফতাব উদ্দিন, নায়েবে আমির আফজাল হোসাইন, ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিজান, শিল্পপতি আব্দুস সাত্তার প্রমূখ। তারা মরহুমের রুহের মাগফেরাত কামনা করে পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ