সর্বশেষ খবর

10/recent/ticker-posts

কুমারখালী সদকী ইউনিয়ন পরিষদের উদ্যোক্তাকে পেটানোর ঘটনা-সংঘর্ষে ছাত্রদলের ৩ জন আহত।।BDNews.in

কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে সাড়ে ১২ টায় তোলা ছব।

গোলাম সরোয়ার, কুমারখালী (কুষ্টিয়া) প্রতিনিধিঃ কুষ্টিয়ার কুমারখালী সদকী ইউনিয়ন পরিষদের উদ্যোক্তাকে পেটানোর ঘটনায় ছাত্রদলের ২ গ্রুপের ৩ জন আহত হয়েছেন। বুধবার বেলা ১২ টার দিকে পৌরসভার ছালপট্টি এলাকায় এই হামলার ঘটনা ঘটে। 

আহত হয়েছেন, সদকী ইউনিয়নের দড়িমালিয়াট গ্রামের আব্দুল কাদের এর ছেলে আব্দুল লতিফ (২৫), একই গ্রামের আইয়ুব আলীর ছেলে সাইম (২৫), এবং জিলাপি তলা গ্রামের মো  মতিয়ার রহমানের ছেলে মো. সাবু (২২)।

আহত আব্দুল লতিফ জানান, আওয়ামীলীগ সরকারের সুবিধাভোগী সদকী ইউনিয়ন পরিষদের উদ্যোক্তা  সালাউদ্দিন  দীর্ঘদিন যাবত পরিষদে বিভিন্ন প্রয়োজনে আসা জনগণের নিকট থেকে অনৈতিক সুবিধা নিয়েছেন। বর্তমানেও একই ভাবে সুবিধা নেওয়ার সংবাদ পেয়ে বুধবার সকালে তারা কয়েকজন ইউনিয়ন পরিষদে গিয়ে সালাউদ্দিনকে নিষেধ করলে উভয়ের মধ্যে  বাকবিতন্ডা ও হাতাহাতি হয়। 

বেলা ১২ টার দিকে পৌরসভার ছালপট্টিতে বসে থাকা অবস্থায় থানা ছাত্রদলের আহবায়ক সোহানুর রহমান সোহানের নেতৃত্বে  সালাউদ্দিনের বড় ভাই শিমুল, সদকী ইউনিয়ন ছাত্রদলের আহবায়ক কাজী সোহান, সদস্য সচিব শহিদুল সহ ১০/১২ জন তাদের উপর অতর্কিত হামলা চালিয়ে আহত করে। হামলায় তার সাথে থাকা সাইম নামের ছাত্রদলের কর্মীও আহত হন। বর্তমানে তিনি ও সাইম কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। 

অপরদিকে থানা ছাত্রদলের আহবায়ক সোহানুর রহমান সোহান জানান, এই ঘটনার সাথে ছাত্রদলের কোন সম্পৃক্ততা নেই। এটা ব্যক্তিগত গন্ডগোলের অংশ।  তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ আনা হয়েছে। সকাল থেকে তিনি তার বাড়িতে অবস্থান করছেন বলে জানান। 

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকিবুল ইসলাম জানান, এখনো পর্যন্ত কোন অভিযোগ পাননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ