সর্বশেষ খবর

10/recent/ticker-posts

কুমারখালীতে মাদকসহ ক্রেতার ভিডিও ফেসবুকে পোস্ট, বিপাকে মাদক কারবারি।।BDNews.in


গোলাম সরোয়ার, কুমারখালী (কুষ্টিয়া) প্রতিনিধিঃ কুষ্টিয়ার কুমারখালীতে মাদকসহ ক্রেতার ভিডিও ফেসবুকে পোস্ট দেওয়ার ঘটনায়  মাদক কারবারির বাড়ি থেকে প্রায় ৪০০ গ্রাম গাঁজা ধানের মাঠে ফেলে দেওয়া হয়েছে । 

১২ সেপ্টেম্বর বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে শিলাইদহ ইউনিয়নের বড় মাঝগ্রাম এলাকায় এই ঘটনা ঘটে। ফেলে দেওয়া  গাঁজা উদ্ধার করেছেন কুমারখালী থানা পুলিশ।

স্থানীয়রা জানান , মাঝগ্রাম এলাকার চিহ্নিত মাদক কারবারি জহুরুলের বাড়ি থেকে দয়রামপুর গ্রামের শুভ ঘোষ প্রায় ৪০০ গ্রাম গাঁজা নিয়ে যাবার পথে স্থানীয়রা তাকে আটকিয়ে ভিডিও ধারণ করেন এবং এক পর্যায়ে  শুভকে মাদকসহ  ছেড়ে দেওয়া হয় । 

পরবর্তীতে শুভ ঘোষের স্বীকারোক্তির ভিডিও ফেসবুকে পোস্ট করা হয়। ফেসবুকে পোস্ট করার কিছু সময়ের মধ্যে  জহুরুলের বাড়ি থেকে প্রায় ৪০০ গ্রাম গাঁজা তার বাড়ির পাশের ধানের মাঠে ফেলে দেওয়া হয়। গাঁজা ফেলে দেওয়ার সময় স্থানীয় দুই নারী দেখে  বিষয়টি অন্যান্যদের জানান। এবং কুমারখালী থানা  পুলিশকে খবর দেওয়া হলে তারা ঘটনাস্থলে পৌঁছে গাঁজা উদ্ধার করেন।

 এবিষয়ে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকিবুল ইসলাম বলেন, মাঝগ্রাম এলাকার জহুরুলের বাড়ি সংলগ্ন ধানের মাঠ থেকে ৪০০ গ্রাম গাঁজা পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে আইনি প্রক্রিয়া চলমান।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ